• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

মিঠামইনে ২১ দরিদ্র মেধাবী শিক্ষার্থী পেলেন ৩ লাখ ৩২ হাজার টাকা

# নিজস্ব প্রতিবেদক :-

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) কিশোরগঞ্জ-০৩ অঞ্চলের উদ্যোগে ২০২১ সালের পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ দরিদ্র মেধাবী ২১ শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করেছে। এদের মধ্যে পিএসপি পরীক্ষায় উত্তীর্ণ ৩ জনকে ৮ হাজার টাকা করে মোট ২৪ হাজার টাকা, জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ ২ জনকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা, এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৮ জনকে ১২ হাজার টাকা করে ৯৬ হাজার টাকা এবং এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ ৮ জনকে ২৪ হাজার টাকা করে ১ লাখ ৯২ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। অর্থাৎ, মোট ২১ জন দরিদ্র মেধাবী শিক্ষার্থীর মাঝে ৩ লাখ ৩২ হাজার টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
২৫ মে বুধবার মিঠামইন উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে আয়োজিত শিক্ষাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার মো. শহিদুল্লাহ, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র প্রধান কার্যালয়ের উপ-পরিচালক মো. শহীদুজ্জামান ভূঞা, মিঠামইন ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডভোকেট শরীফ কামাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *